• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ

জামালপুরে করোনা ভাইরাস প্রতিরোধে রাস্তায় জীবানুনাশক স্প্রে করছে স্টার গ্রুপ

 

 

মেহেদী হাসান :

 

করোনাভাইরাস এর বিস্তার প্রতিরোধে রাস্তায় জীবানুনাশক স্প্রে করছে জামালপুর স্টার গ্রুপ।

শনিবার সকাল থেকে শহরের ফৌজদারি মোড় থেকে স্প্রে করা শুরু হয়। এরপর বিভিন্ন প্রতিষ্ঠানের সামনে, উন্মুক্ত স্থানে, বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার ও প্রধান প্রধান সড়কে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে ।

জীবানুনাশক স্প্রে কার্যক্রম সরেজমিনে তদারকি করছেন স্টার গ্রুপের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিফাতুল ইসলাম শুভ, সাবেক স্কুল বিষয়ক সম্পাদক আমিনুর রহমান হিমেল ও এডভোকেট রিশাদ রেজুয়ান বাবু।

 

স্টার গ্রুপের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিফাতুল ইসলাম শুভ জানান, করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে মহামারী এই সংক্রমণ রোগ থেকে দেশ ও নিজ পরিবারকে বাঁচাতে সবচেয়ে বেশি প্রয়োজন সচেতনতা। করোনা ভাইরাস মোকাবিলায় সরকারের পর্যাপ্ত পরিমাণ চিকিৎসা ব্যবস্থা রয়েছে। কোন গুজবে কান না দিয়ে দেশ ও জনগণের স্বার্থে সরকারের সিদ্ধান্ত আমাদের মেনে চলতে হবে। করোনা ভাইরাস যেন দেশব্যাপী ছড়িয়ে না পরে সেজন্য সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। এরপরেও আমার প্রতিষ্ঠান স্টার গ্রুপের সৌজন্যে জামালপুর পৌর শহরে প্রতিদিন বিভিন্ন কার্যক্রম পরিচালিত হচ্ছে। এর মধ্যে শহরের প্রধান প্রধান সড়কে ১২ হাজার লিটার জীবানুনাশক স্প্রে করা হচ্ছে। যা করোনা ভাইরাস থেকে সম্পূর্ণ মুক্ত না হওয়া পর্যন্ত এই কার্যক্রম চলমান থাকবে।

 

এছাড়াও করোনা ভাইরাস মোকাবেলায় স্টার গ্রুপের পক্ষ থেকে বিভিন্ন মসজিদে মুসুল্লিদের জন্য হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।